আমার হোম পরিবারে আপনাকে স্বাগতম এবং অভিনন্দন। একটি বৈচিত্র্যময়  চ্যালেঞ্জিং ক্যারিয়ার শুরু করার জন্য  আপনি সঠিক প্লাটফর্ম গ্রহণ করেছেন।আমরা আপনার সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

Employment Notice

আমার হোম ড্রাগ, অ্যালকোহলজনিত আসক্তি চিকিৎসায় বাংলাদেশের অন্যতম স্বনামধন্য এবং বিখ্যাত রিহ্যাবিলিটেশন সেন্টার। রিহ্যাব/পুনর্বাসন জগতে আমাদের রয়েছে  দশ বছরেরও বেশি সময় ধরে সুনামের সাথে কাজের অভিজ্ঞতা। এই দীর্ঘ সময়ের অভিজ্ঞতা থেকে আমরা জানি যে সাফল্যর জন্য দামি যন্ত্রপাতি বা জটিল চিকিৎসাপদ্ধতির চেয়ে গুরুত্বপূর্ণ উপাদান হল দক্ষ ও উদ্যমী কর্মী। চমৎকার, আকর্ষণীয় পরিবেশে কর্মীর আত্ম-বিকাশ এবং চ্যালেঞ্জিং কাজে ধারাবাহিক উন্নতির লক্ষ্যে রয়েছে অত্যাধুনিক সব সুযোগ-সুবিধা।কর্মী সন্তুষ্টি আমাদের অন্যতম উদ্দেশ্য। তাই আমরা তৈরি করেছি এমন একটি কর্ম পরিবেশ, যেখানে আপনার ক্যারিয়ারের পরিপূর্ণ বিকাশের জন্য সকল উপাদান বিদ্যমান।

আমার হোম একটি সামাজিক সেবা প্রতিষ্ঠান।আমরা বিশ্বাস করি আমাদের দক্ষ কর্মীরাই আমাদের সেরা সম্পদ। কেননা আমাদের যাবতীয় অর্জনের পেছনে রয়েছে আপনাদের কঠোর পরিশ্রম। তাই আমার হোমে আপনার মতামত প্রকাশের পূর্ণ স্বাধীনতা রয়েছে।